আজঃ রবিবার ● ৮ই বৈশাখ ১৪৩১ ● ২১শে এপ্রিল ২০২৪ ● ১১ই শাওয়াল ১৪৪৫ ● দুপুর ২:৫৩
শিরোনাম

By আব্দুল আলীম/মুক্তি বার্তা

ঘরোয়া পরিবেশে নিশাত কবীর লনির জন্মদিন পালন, মানবাধিকার কমিশনের পক্ষ থেকে শুভেচ্ছা

নিশাত কবীর লনি- ফাইল ফটো


আব্দুল আলীম ও মেহেদী হাসান, চৌগাছাঃ  যশোরের চৌগাছায় ফুলসারা ইউনিয়নের ফুলসারা গ্রামের বাড়িতে নিশাত কবীর লনির জন্মদিন পালন করা হয়। নিশাত কবীর লনি সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহাজান কবীরের নাতি এবং বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন চৌগাছা উপজেলা শাখার সম্মানিত সভাপতি হুমায়ুন কবীর সোহেলের একমাত্র কন্যা।

ঘরোয়া পরিবেশে জন্মদিন পালনে ছোট্ট মনিরা

লনি ২০১৮ সালের ২৭ জুলাই ফুলসারা গ্রামের এই সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করে। দেখতে দেখতে আজ দুইটি বছর পার হয়ে তৃতীয় বছরে পদার্পন করলো। তাইতো বসে নেই লনির বাবার মনের আবেগ মাখানো ভালোবাসার সেই বুলি। নিজের ফেসবুক আইডিতে আবেগঘনো মনে তাই ব্যক্ত করেছেন-

দাদার হাতে লনির কেক খাওয়া

আজ আমার একমাত্র কন্যা, নিশাত কবীর লনি “দুই” বছর পূর্ণ করে তৃতীয় বছরে পদার্পন করল। আজ ওর জন্মদিন। “শুভ জন্মদিন,  লনি মামনি। ” সবাই দো’আ করবেন মহান আল্লাহ যেন আমার মেয়েটাকে সুস্থ্য রাখে, অনেক বড় করে, ও যেন  ভাল মানুষ হয়।

বাবা-মায়ের সাথে নিশাত কবীর লনি

তাইতো লেখক ও সাংবাদিক হিসাবে “মুক্তি বার্তা” পরিবারের পক্ষ থেকে এবং মানবাধিকার কর্মী হিসাবে বাংলাদেশ মানবাধিকার কমিশন চৌগাছা উপজেলা শাখার পক্ষ থেকে আমি মাষ্টার আব্দুল আলীম ও মেহেদী হাসান জানাই লনির জন্মদিনের শুভেচ্ছা।

আনন্দ ঘনো পরিবেশে লনির দাদা সকলকে ডাকছে

“সুপথে বড় হও, হালাল উপার্জনের খাবার পেটে নাও, জীবনের উজ্জ্বল নক্ষত্রকে বয়ে আনো, বাবা-মায়ের আশা আকাংখ্যাকে পূরণ করতে সক্ষম হইও, সুন্দর ও মায়াময় জান্নাতী জীবনকে তৈরী করতে পারো মহাবশ্বের সৃষ্টিকর্তা মহাপরাক্রমশালী মহান রাব্বুল আলামিনের নিকট অন্তরের অন্তরস্থল থেকে খাস মন ও নিয়তে এই দোয়া রইলো” (আমিন)।

লনির জন্মদিনের কেক

লনির জন্মদিনের ব্যানার

ফেসবুকে লাইক দিন