আজঃ শুক্রবার ● ২৯শে চৈত্র ১৪৩০ ● ১২ই এপ্রিল ২০২৪ ● ২রা শাওয়াল ১৪৪৫ ● রাত ১০:০১
শিরোনাম

By মুক্তি বার্তা

সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. শেখ মোঃ নূরুল হকের মৃত্যুতে সাবেক সাংসদ এ্যাড মনিরের শোক প্রকাশ

সাবেক সাংসদ আলহাজ্ব এ্যাড নুরুল হক- ফাইল ফটো

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসন থেকে দুই দুবার নির্বাচিত সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব এ্যাড. শেখ মোঃ নূরুল হক (৮০) মৃত্যুবরণ করেছেন।

সূত্র জানায় করোনা নেগেটিভ হওয়ার ছয় দিন পরে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২৯ জুলাই) দুপুর সোয়া দুইটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আপনজনদের শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে চলে যান। তিন ছেলে ও এক মেয়ের জনক ছিলেন তিনি।

উল্লেখ্য, তিনি প্রথমবার (১৯৯৬-২০০১)সংসদ সদস্য ছিলেন। দ্বিতীয়বার একই সাথে ১০ম সংসদে (২০১৪-২০১৮) সদস্য ছিলাম। তিনি সংসদের নিয়মিত উপস্থিত থাকতেন এবং এলাকার উন্নয়নের জন্য বারবার মাননীয় স্পিকারের দৃষ্টি আকর্ষণ করে মাইক নিতেন এবং মাগরিবের নামাজ জাতীয় সংসদের ওই নিজ আসনে বসেই পড়তেন।

তার মৃত্যুতে যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড মনিরুল ইসলাম শোক প্রকাশ করে বিবৃতি দেন- তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি। বয়স্ক মানুষ হিসেবে আমি তাকে চাচা বলে সম্বোধন করতাম। মাঝেমাঝে ওনার আসনের পাশে যেয়ে বসতাম শারীরিক খোঁজখবর নেওয়ার জন্য। আমাকে উপদেশ দিতেন বাবা সংসদে এলাকার কথা বারবার বলবা। তুমি তো এমনিতেই সুন্দর বল। আজ সবগুলোই স্মৃতি! অতীত ..

পরমকরুণাময়!🤲 তাঁকে জান্নাতুল ফেরদাউসে আলা মাকাম নসীব করুন-আমীন।

ফেসবুকে লাইক দিন