আজঃ মঙ্গলবার ● ১৭ই বৈশাখ ১৪৩১ ● ৩০শে এপ্রিল ২০২৪ ● ২০শে শাওয়াল ১৪৪৫ ● দুপুর ১২:১২
শিরোনাম

By মুক্তি বার্তা

অসহায় ও দরিদ্র বৃদ্ধার ঘরে চাউল পৌছালেন ওসি রিফাত খান রাজীব

বৃদ্ধার বাড়িতে ওসি রিফাত খান রাজীবের চাউল পৌছানোর মুহুর্ত

আব্দুল আলীম ও মেহেদী হাসানঃ রবিবার (১৬ আগষ্ট) দুপুরে চৌগাছায় নগর বর্ণী এলাকা হতে একজন বৃদ্ধ মহিলা থানায় এসে জানায় তার একমাত্র মানসিক প্রতিবন্ধী ছেলে কালু মিয়া গত চার দিন যাবত বাড়ি থেকে নিখোঁজ হয়ে গেছে।
এই ব্যাপারে সাধারণ ডায়েরি করার জন্য আবেদন করলে থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীব নিজেই থানায় ডায়েরি করে দেন। মহিলা তখন জানায় তার স্বামী নাই এবং খুব অভাবে দিন কাটতেছে তখন তিনি তাকে খাদ্য সহায়তার আশ্বাস দেন।
এছাড়া ওই গ্রামেরই এক যুবক যার নাম আক্তার যিনি তাকে নিয়ে এসেছেন তিনি জানান ওই গ্রামের আরেকজন অসহায় মহিলা আছে তিনিও খুব অভাব এর মধ্যে দিন কাটাচ্ছেন। আর তারও স্বামী নাই এবং ছেলে অসুস্থ ও কর্মহীন।
তাকেও ওসি সাহেব খাদ্য সহায়তার আশ্বাস দেন। পরবর্তীতে একইদিন বিকেলে সুখ পুকুরিয়া ইউনিয়নের নগর বর্নী গ্রামে উভয়ের বাড়িতে যাই এবং তাদেরকে ৫০ কেজি চালের এক বস্তা করে দুই বস্তা চাল দিয়ে আসেন।
স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ করে রিফাত খান রাজীব বলেন এই অসহায় ব্যক্তিদের যদি বয়স্ক ভাতা বিধবা ভাতা এ ধরনের কোনো সরকারি সাহায্যের ব্যবস্থা করা হয় তাহলে উভয়ই উপকৃত হবে।
এছাড়া তিনি সকলের জ্ঞাতার্থে বলেন যদি কোন সহৃদয় ব্যক্তি নিখোঁজ কালু মিয়ার সন্ধান পান তাহলে চৌগাছা থানার ডিউটি অফিসার মোবাইল নং ০১৭৬৯৬৯২৮১২তে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।
মুবার্তা/এস/ই

ফেসবুকে লাইক দিন