আজঃ রবিবার ● ২রা আষাঢ় ১৪৩১ ● ১৬ই জুন ২০২৪ ● ৯ই জিলহজ্জ ১৪৪৫ ● বিকাল ৩:৩৩
শিরোনাম

চৌগাছায় ৫০ শিশুর মাঝে ঈদ পোষাক বিতরণ

যশোরের চৌগাছার ৫০ শিশুকে ঈদ পোষাক দিয়েছে ‘স্বপ্ন দুয়ার-১৭’ নামে একটি স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন। শনিবার বেলা ১১টায় উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের গয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ঈদ পোষাক বিতরণ করেন তারা। অনুষ্ঠান থেকে গয়ড়া ও তিলকপুর গ্রামের ১ থেকে ১০ বছর বয়সের ৫০ জন ছেলে-মেয়েকে ঈদের পোষাক হিসেবে জামা ও প্যান্ট বিতরণ করা হয়।
স্বপ্ন দুয়ার-১৭ এর সভাপতি জাবির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির উপদেষ্টা সোনালী ব্যাংক যশোর রেল গেট শাখার ব্যবস্থাপক মনিরুজ্জামান লাজন। বিশেষ অতিথি ছিলেন গয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন স্বপ্ন দুয়ার-১৭ এর সহ-সভাপতি আল শাহরিয়ার আহমেদ সেজান, মেহেদি হাসান শুভ, সাধারণ সম্পাদক আবীর ফেরদৌস অয়ন, যুগ্ম সম্পাদক আজমীর হোসেন, প্রমিজ খান, সাংগঠনিক সম্পাদক আশীব ফেরদৌস, আবির রহমান শান্ত, মোহাম্মদ আলী, প্রচার সম্পাদক রাফসানা তামিম ও মঈন বিল্লাহ ইথুন, দপ্তর সম্পাক চয়ন কুমার দে ও সালামুন শাওন, মহিলা বিষয়ক সম্পাদক রজনী আক্তার প্রিয়া, রাখী আজমীর তামান্না, সমাজ সেবা সম্পাদক রাজ মল্লিক ও ইকবার হোসেন, তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক কামরুজ্জামান ও মাহমুদুর রহমান তুষার, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রাতিন আহমেদ, তাসলিমা, মিম, টিনা প্রমুখ।

ফেসবুকে লাইক দিন